Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

রাজস্থান: নুপুর শর্মার সমর্থনে ফেসবুকে পোস্ট দেওয়ায় হিন্দু ব্যক্তিকে গলা কেটে খুন করলেন ২ মুসলিম ব্যক্তি

ছবি: ভাইরাল ভিডিও থেকে নেওয়া স্ক্রিনশট

বরখাস্ত হওয়া বিজেপি নেত্রী নুপুর শর্মার সমর্থনে ফেসবুকে পোস্ট দেওয়ায় খুন হলেন এক হিন্দু ব্যক্তি। দুই জন ইসলামিক মৌলবাদী প্রকাশ্য দিবালোকে গলা কেটে খুন করা হয় ওই ব্যক্তিকে। পরে এক ভিডিও জারি করে নিজেদের কৃত কর্মের কথা স্বীকার করে তাঁরা। সূত্রের খবর, পরে পুলিশ গ্রেপ্তার করেছে তাদের। ঘটনা কংগ্রেস শাসিত রাজস্থানের উদয়পুরের।

জানা গিয়েছে, খুন হওয়া ওই ব্যক্তির নাম কানহাইয়া লাল। পেশায় দর্জি ছিলেন তিনি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, নিজের দোকানে কাজ করছিলেন কানহাইয়া লাল। সেই সময় দুই ব্যক্তি ওই দোকানে প্রবেশ করে। তারপর ধরে গলা কেটে দেয় তাঁরা। পরে সেখান থেকে পালিয়ে যায়।

ঘটনার পরই খবর পেয়ে পৌঁছে যায় পুলিশ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, কানহাইয়া লালের দেহ বহু সময় রাস্তায় পড়ে ছিল। একটি প্লাস্টিক পেপার ঢাকা দেওয়া ছিল তাঁর দেহ। রাস্তা রক্তে ভেসে যেতে দেখা গিয়েছে।


ছবি: রাস্তায় পড়ে রয়েছে কানহাইয়া লালের দেহ

পরে ওই দুই ব্যক্তি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। সেই ভিডিওতে নিজেদের পরিচয় মহম্মদ রিয়াজ আখতারি এবং মহম্মদ জানায়। তাঁরা ভিডিওতে একাধিক হুমকিপূর্ন কথা বলে। 

ভিডিওতে তাদের বলতে শোনা যায় যে ‛আমরা উদয়পুরে একজনের মাথা দেহ থেকে আলাদা করে দিয়েছে। হে আল্লাহ, আমরা তোমার জন্য বাঁচবো এবং তোমার জন্য মরবো’। 

এছাড়াও তাদেরকে বলতে শোনা যায়, ‛ওহে নরেন্দ্র মোদী, শোনো, তুমি আগুন জ্বলিয়েছিলে, কিন্তু তা আমরা নেভাবো। ভবিষ্যতে তোমার গলা পর্যন্তও এই ছুরি পৌঁছে যাবে, ইনশাআল্লাহ।’ তারপর তাঁরা স্লোগান দিতে থাকে, ‛গুস্তাখ এ রসূল কি শাজাহা, সর তন সে জুদা’। 

প্রকাশ্য দিবালোকে এমন হাড়হিম করা ঘটনায় সারা দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। একাধিক বিজেপি নেতা রাজস্থানের কংগ্রেস সরকারের মুসলিম তোষণকে দায়ী করে বক্তব্য দিয়েছেন। অনেকে আবার মন্তব্য করেছেন যে হিন্দুদের নিরাপত্তা দিতে ব্যর্থ রাজস্থানের কংগ্রেস সরকার। তবে এমন ঘটনা ঘিরে উত্তেজনা থাকায় প্রশাসন উদয়পুরে ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বলে খবর। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom