Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

‛বখতিয়ারের বংশধর, পাকিস্তানের রাস্তা ধর’; স্লোগান উঠলো হিন্দু সংহতির মিছিলে

ছবি: মিছিলে উপস্থিত হিন্দু সংহতির কর্মী-সমর্থকেরা(নিজস্ব চিত্র)

গতকাল হিন্দু সংহতি আয়োজিত পশ্চিমবঙ্গ দিবসের মিছিলে যুবকদের উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। বিশাল সেই মিছিলের বিভিন্ন প্রান্ত থেকে মুহুর্মুহু উঠতে থাকে স্লোগান। সেই স্লোগানগুলিত ছিল হিন্দুত্ব ও রাষ্ট্রপ্রেমের আগুন। 

মিছিলের কোনও প্রান্ত থেকে শোনা গিয়েছে ‛জয় শ্রী রাম’ ধ্বনী; তো আবার কোথাও থেকে শোনা গিয়েছে ‛বখতিয়ারের বংশধর, পাকিস্তানের রাস্তা ধর’।

এছাড়াও, বিশাল মিছিলের কোনও এক প্রান্তের উত্তেজিত কর্মী-সমর্থকেরা স্লোগান দিয়েছেন ‛জিহাদিদের কালো হাত, ভেঙে দাও গুঁড়িয়ে দাও।’ আবার কেউ কেউ একধাপ এগিয়ে স্লোগান দেন, ‛মৌলবাদের কালো হাত, ভেঙে দাও,গুঁড়িয়ে দাও।’

এছাড়াও, মিছিলের এক প্রান্তের বেশ কিছু কর্মী আবার কাশী-বিশ্বনাথ মন্দিরের উদ্ধারের পক্ষে স্লোগান দেন। মিছিলের মধ্য থেকে স্লোগান ওঠে ‛কাশী-মথুরা আভি বাকি হে’।

মিছিল ছিল বাঙ্গালী হিন্দুর হোমল্যান্ড পশ্চিমবঙ্গের জন্ম দিবস উদযাপনের উপলক্ষে। আর সেই উপলক্ষে সংগঠনের কর্মী-সমর্থকদের মুখে শোনা গেল বেশ কিছু স্লোগান। যেমন- ‛বাঙ্গালী হিন্দুর হোমল্যান্ড পশ্চিমবঙ্গকে পাকিস্তান হতে দিছি না, দেব না।’ এছাড়াও, ‛পাকিস্তানের স্বপ্নভঙ্গ, পশ্চিমবঙ্গ পশ্চিমবঙ্গ’।

প্রসঙ্গত, হিন্দু সংহতির আয়োজিত মিছিল ছিল হিন্দু সমাজের মিলনমেলা। একাধিক আশ্রমের সাধু-সন্ন্যাসী থেকে শুরু করে একাধিক জগতের প্রতিষ্ঠিত ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দু সংহতির সভাপতি শ্রী দেবতনু ভট্টাচার্য, সহ সভাপতি শ্রী শান্তনু সিংহ, সম্পাদক শ্রী সুন্দর গোপাল দাস ও শ্রী সুজিত মাইতি সহ অন্যান্যরা। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom