Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

দক্ষিণ দিনাজপুর: ছাত্রী জান্নাতুন খাতুনের কান টানায় শিক্ষিকা চৈতালি চাকীকে বিবস্ত্র করে মারধর, সামাল দিলো পুলিশ

ছবি: স্কুলে পৌঁছেছে পুলিশ

স্কুলের এক ছাত্রীকে সামান্য বকাঝকা এবং কান টেনে ধরে শাস্তি দিয়েছিলেন এক শিক্ষিকা। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে ওই ছাত্রীর পরিবারের লোকজন। রীতিমতো স্কুলে ঢুকে ওই শিক্ষিকাকে বিবস্ত্র করে মারধর করার অভিযোগ উঠলো ওই ছাত্রীর পরিবারের লোকজন ও পাড়া-প্রতিবেশীদের বিরুদ্ধে। গতকাল ২২শে জুলাই, শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার হিলি ব্লকের ত্রিমোহিনী প্রতাপচন্দ্র উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী জান্নাতুন খাতুন। গতকাল ক্লাস চলাকালীন ওই ছাত্রী ক্লাসে না গিয়ে বাইরে ঘোরাঘুরি করছিলেন। সেই সময় তাকে দেখতে পেয়ে সামান্য বকাবকি করেন বিদ্যালয়ের শিক্ষিকা চৈতালি চাকী। অভিযোগ, ওই শিক্ষিকা ছাত্রীর কান ধরে  টানেন এবং তাকে ক্লাসে যেতে বলেন।

পরে স্কুল ছুটির পর ওই ছাত্রী বাড়ি গিয়ে তাঁর পরিবারের সদস্যের কাছে ঘটনার কথা জানান। আর তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠে পরিবারের লোকেরা। অভিযোগ, ওই ছাত্রীর পরিবারের লোকজন ও প্রতিবেশীরা স্কুলে হামলা চালান। তাঁরা ওই শিক্ষিকাকে বিবস্ত্র করে মারধর করেন।তাকে অপমান করার পাশাপাশি টেনে হিঁচড়ে ঘরের বাইরে নিয়ে যাওয়া হয় এবং মারধর করা হয়। 

এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ বাহিনী পৌঁছে যায় স্কুলে। ছুটে আসেন বিডিও এবং জেলা বিদ্যালয় পরিদর্শক। তাঁরা প্রধান শিক্ষককে নিয়ে আলোচনার মাধ্যমে বিষয়টি মিটিয়ে ফেলার চেষ্টা করেন। তবে ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছেন স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকার।

এদিকে সামান্য শাস্তি দেওয়াকে কেন্দ্র করে যেভাবে স্কুলে হামলা চালানোর ঘটনা ঘটলো, এক শিক্ষিকাকে মারধর করার ঘটনা ঘটলো, তা নিয়ে এলাকার সাধারণ বাসিন্দাদের একটা বড়ো অংশ ব্যাপক ক্ষুব্ধ। তাঁরা ওই ছাত্রীর পরিবারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছেন।

If you love our work, you can help us by contributing a small amount. 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom