Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

রাঁচির মহিলা ইন্সপেক্টরকে গাড়ি চাপা দিয়ে হত্যা; গ্রেপ্তার ৪ গরু চোর নিগার, সাজিদ, শাহিদ ও তাহিদ

Image Credits: OpIndia

কয়েকদিন আগে রাঁচিতে মহিলা সাব-ইন্সপেক্টর সন্ধ্যা টোপনোকে গাড়ি চাপা দিয়ে হত্যা করার ঘটনায় এখনও পর্যন্ত ৪ গরু চোরকে গ্রেপ্তার করলো পুলিশ। এদের মধ্যে এক অভিযুক্ত নিগার খানকে ঘটনাস্থলেই গ্রেপ্তার করেছিল পুলিশ। অন্য তিনজনকে তল্লাশি চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতরা হলো সাজিদ খান, শাহিদ খান ও তাহিদ খান। 

উল্লেখ্য, গত ২০শে জুলাই সাব ইন্সপেক্টর সন্ধ্যাকে গাড়ি চাপা দিয়ে হত্যা করে গরু চোরদের একটি গ্যাং। ওইদিন গরু চোরদের তথ্য পেয়ে ওই গাড়ির পিছু ধাওয়া করছিলেন সন্ধ্যা। কিছুদূর পিছু ধাওয়া করার পর ওদের গাড়ি আটকান সন্ধ্যা। সেই সময় গরু চোরেরা গাড়ি উল্টো দিকে ঘুরিয়ে সন্ধ্যা টোপনোকে চাপা দিয়ে দেয়। ঘটনাস্থল থেকে গুরুতর আহত সন্ধ্যাকে উদ্ধার করে রাজেন্দ্র মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

রাঁচি সিটির পুলিশ সুপার অংশুমান কুমার বলেন, ‛ঘটনার পর থেকে বাকিরা পলাতক ছিল। পুলিশ লাগাতার অভিযান চালিয়ে ধৃতদের গ্রেপ্তার করেছে। পাশাপাশি গরু চোরদের গ্যাং-কে ধরতে জোরদার অভিযান চালাচ্ছে পুলিশ।’

তিনি আরও বলেন, নিগার খান ওই গাড়ির ড্রাইভার ছিলেন। গ্রেপ্তার হওয়া অন্য তিনজন একই পরিবারের সদস্য। সাজিদ ও শাহিদ সম্পর্কে দুই ভাই এবং তাদের পিতা তাহিদ। বর্তমানে তিনজনই পুলিশ হেফাজতে রয়েছে। 

প্রসঙ্গত, সাব ইন্সপেক্টর সন্ধ্যাকে গাড়ি চাপা দিয়ে হত্যার ঘটনায় সারা দেশেই চাঞ্চল্য ছড়িয়েছিল। প্রথমে সেই ঘটনার খবর নিয়ে নোংরামি শুরু করেছিল একশ্রেণীর সংবাদ মাধ্যম। গরু চোরদের গাড়ি চাপা দিলেও খবরটি সম্পূর্ণ চেপে দেওয়া হয়। শুধু এটাই প্রচার করা হচ্ছিলো যে গাড়ি চাপা পড়ে মৃত্যু হয়েছে সন্ধ্যা টোপনোর। কিন্তু স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীদের বয়ানেই সিলমোহর দিয়ে রাঁচি পুলিশের তদন্তকারী দল জানায় যে গরু চোরদের গাড়ি পিষে দেয় সন্ধ্যাকে। আর তাতেই মৃত্যু হয় তাঁর।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom