Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

কেরালা: RSS স্বয়ংসেবককে পিটিয়ে হত্যা, অভিযোগ সিপিআইএম আশ্রিত গুন্ডাদের বিরুদ্ধে

Image Credits: Organiser 


রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ(RSS)-এর এক স্বয়ংসেবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠলো সিপিআইএম আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। মৃত ওই স্বয়ংসেবকের নাম জিমনেশ। আরও কয়েকজন স্বয়ংসেবক গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন বলে খবর। ঘটনা বাম শাসিত কেরালার কান্নুরের।

জানা গিয়েছে, গত ২৪শে জুলাই কান্নুর জেলার পুঁথিপরাম্বা এলাকার পানুন্দা গ্রামে গুরুদক্ষিণা উৎসবের আয়োজন করেছিলেন স্থানীয় RSS নেতৃত্ব। সেই উৎসবে উপস্থিত ছিলেন আশেপাশের গ্রামের স্বয়ংসেবকরা। গ্রামের স্বয়ংসেবক টি অক্ষয়-এর বাড়িতে এই উৎসবের আয়োজন করা হয়েছিল। 

অভিযোগ, ওই দুষ্কৃতীরা সকলেই সিপিআইএম আশ্রিত। তাঁরা অনুষ্ঠানস্থলে যথেচ্ছ ভাঙচুর চালায়। উৎসব স্থলে থাকা পতাকা, গৈরিক ধ্বজ সমেত চেয়ার টেবিল ভেঙে দেয়। টি অক্ষয়কেও মারধর করে ওই দুষ্কৃতীরা।

ওই উৎসব শেষ করে বাড়ি ফেরার পথে স্বয়ংসেবকদের উপরে হামলা চালায় একদল সশস্ত্র দুষ্কৃতী। তাঁরা স্বয়ংসেবকদের রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে। সেই হামলায় গুরুতর আহত হয় জিমনেশ, এ আদর্শ, পিভি জিষ্ণু, কেপি আদর্শ। পরে সবাইকে থালাসেরি এলাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণে মৃত্যু হয় জিমনেশের। 

প্রসঙ্গত, বাম শাসিত কেরালায় RSS স্বয়ংসেবকদের উপরে হামলার ঘটনা নতুন নয়। এর আগে সিপিআইএম দুষ্কৃতীদের হামলায় নিহত হয়েছেন বহু স্বয়ংসেবক। এমনকি গ্রামে শাখা চালানোর জন্য RSS প্রচারককে কুপিয়ে খুন করার ঘটনাও অতীতে ঘটেছে। তা সত্বেও RSS তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে কেরালায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom