Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

জয়পুর: হিন্দু তরুণীকে ধর্মান্তরিত করে বিয়ে করলে ২৫ লাখ টাকা পুরস্কারের ঘোষণা, তদন্তে পুলিশ

Image credits: OpIndia

রাজস্থানের জয়পুরে লাভ জিহাদের একটি ঘটনা সামনে এসেছে(Love Jihad in Jaypur)। যেখানে এক হিন্দু তরুণীকে অপহরণ করে ধর্মান্তরণের ঘটনা সামনে এসেছে। ওই তরুণীর পরিবারের অভিযোগ, তাদের মেয়েকে পুলিশ প্রথমে উদ্ধার করে আনলেও আবার তাকে অপহরণ করার হুমকি দেওয়া হচ্ছে। এমনকি বাধা দিলে অবস্থা কানহাইয়া লালের মতো হবে বলে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে। হুমকির পরই পুলিশের দ্বারস্থ হয়েছে ওই হিন্দু তরুণীর পরিবার। অভিযোগ পেয়েই তদন্তে নেমেছে পুলিশ।
জানা গিয়েছে, ওই তরুণী জয়সিংপুরা খোর পুলিশ স্টেশন এলাকার বাসিন্দা। ওই তরুণীর পরিবারের অভিযোগ, প্রায় এক বছর আগে যখন তাদের কন্যা নাবালিকা ছিল, তখন তাকে আসালান ও কালু খান অপহরণ করে। তখন  পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে। কিন্তু এই বছর লাগাতার ফোন করে হুমকি দিচ্ছে ওই দুষ্কৃতীরা। 

অভিযোগ, মেয়ে প্রাপ্তবয়স্ক হলে তাকে ফের অপহরণ করা হবে বলে হুমকি দেওয়া হতে থাকে। কারণ হিসেবে তাঁরা বলে যে হিন্দু মেয়েকে বিয়ে করলে ২৫ লাখ টাকা পুরস্কার পাওয়া যাবে, এমনই অভিযোগ ওই তরুণীর মায়ের।

পরে ওই তরুণীকে ১৫ই জুলাই অপহরণ করে ওই দুই দুষ্কৃতীরা। ফের থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণীর পরিবার। ফের পুলিশ উদ্ধার করে আনে ওই তরুণীকে। বর্তমানে ওই তরুণী মানসরোবর এলাকার এক হোমে রয়েছে।

কিন্তু ফের ওই দুষ্কৃতীরা লাগাতার হুমকি দিয়ে যাচ্ছে। হুমকির শিকার হয়ে ওই তরুণীর পরিবার নিরাপত্তা চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন। ওই তরুণীর পরিবারের অভিযোগ, ওই তরুণীকে বিয়ে করতে যেন পরিবারের তরফে বাধা না দেওয়া হয়। বাধা দিলে অবস্থা কানহাইয়া লালের মতো করা হবে বলে হুমকি দিচ্ছে ওই দুষ্কৃতীরা।

এ বিষয়ে জয়সিংপুরা খোর থানার SHO  সৎপাল যাদব বলেন, আমরা অভিযোগ পেয়েছি। দুষ্কৃতীদের খোঁজে তদন্ত শুরু হয়েছে। বিষয়টিকে আমরা যথেষ্ট গুরুত্ব দিয়েই দেখছি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom