Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

নুপুর শর্মাকে হত্যা করতে পাকিস্তানি নাগরিকের ভারতে অনুপ্রবেশ, ধরলো বিএসএফ

Representative image(Credits: ANI)

বরখাস্ত বিজেপি নেতা নুপুর শর্মাকে হত্যা করতে ভারতে অনুপ্রবেশ করে ধরা পড়লেন এক পাকিস্তানি নাগরিক। গত ১৬ই জুলাই বিএসএফের টহলদারি দল রাজস্থানের হিন্দুমলকোট আউটপোস্টের কাছ থেকে ওই পাকিস্তানি নাগরিককে আটক করে। পরে তাকে স্থানীয় থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

খবর অনুযায়ী, ধৃতকে লাগাতার জেরা করছেন আইবি ও অন্যান্য সংস্থার গোয়েন্দারা। কার সহযোগিতায় ভারতে অনুপ্রবেশ করেছিলেন ওই ব্যক্তি, তা জানার চেষ্টা করছেন গোয়েন্দারা।

জানা গিয়েছে, ধৃত ওই পাকিস্তানি নাগরিকের নাম রিজওয়ান আশরাফ। সে পাকিস্তানের উত্তর পাঞ্জাব প্রদেশের মান্ডি বাহাউদ্দিন শহরের বাসিন্দা। গত ১৭ই জুলাই তাকে স্থানীয় আদালতে তোলা হলে বিচারক তাকে আট দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

সংবাদ সংস্থা ANI প্রকাশিত খবর অনুযায়ী, ধৃত ব্যক্তি নুপুর শর্মাকে হত্যার উদ্দেশ্যে এদেশে প্রবেশ করেছিল। ধৃতের কাছে থাকা একটি ব্যাগ থেকে ১১ ইঞ্চি লম্বা ছুরি, ধর্মীয় বই, জামাকাপড় ও কিছু শুকনো খাবার পাওয়া গিয়েছে। ধৃত আরও জানায় যে প্রথমে সে আজমের শরীফ যেতে চেয়েছিল। সেখানে কয়েকদিন কাটিয়ে দিল্লী যাওয়ার পরিকল্পনা ছিল তাঁর। উদ্দেশ্য নুপুর শর্মাকে হত্যা করা, কারণ সে নবী মহম্মদের অবমাননা করেছে। 

আপাতত পুলিশের হেফাজতে রয়েছে ওই পাকিস্তানি। তাকে লাগাতার জেরা করে চলেছেন গোয়েন্দারা। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom