Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

হিন্দুদের জন্য ঝটকা মাংসের দোকান খোলায় খুন হয়েছেন প্রবীণ নেত্তারু, পরিবারের দাবী ঘিরে জল্পনা

Image Credits: OpIndia

কর্নাটকে বিজেপির যুব মোর্চা নেতা প্রবীণ নেত্তারু খুনের ঘটনায় নতুন তথ্য সামনে এলো। পরিবারের দাবী, হিন্দুদের জন্য ঝটকা মাংসের দোকান খুলেছিলেন প্রবীণ। আর সেই কারণে ইসলামিক মৌলবাদীরা লাগাতার ধমকি দিচ্ছিলো। এমনকি খুনের দিনও ধমকি দেওয়া হয়েছিল তাকে। 


প্রবীণের এক আত্মীয়ের দাবী, প্রবীণ ধার্মিক ব্যক্তি ছিল। পাশাপাশি হিন্দুত্ববাদী আন্দোলনের সঙ্গে যুক্ত ছিল সে। বছর খানেক আগে দক্ষিণ কর্নাটকে হওয়া ঝটকা মাংসের আন্দোলনে নেতৃত্ব দিয়েছিল সে।

প্রবীণ প্রচার করতো যে হিন্দুরা যেনো হালাল মাংস না কেনে। বদলে ঝটকা মাংস যেনো হিন্দুদের দোকান থেকে কেনে। যুবকদের উদ্বুদ্ধ করতে সে নিজে বেল্লারি এলাকায় একটি ঝটকা মুরগি মাংসের দোকান খুলেছিল। দোকানের নাম ‘অক্ষয়া ফার্ম ফ্রেশ চিকেন’(Akshya Farm Fresh Chicken) দোকান বন্ধ করতে বারবার হুমকি আসা সত্বেও সে ঝটকা মাংসের ব্যবসায় আর্থিকভাবে সফল হয়েছিল। 

এমনকি প্রবীণের দেখাদেখি আশেপাশের এলাকার বহু হিন্দু যুবকেরা ঝটকা মাংসের ব্যবসা শুরু হয়েছিল। আর এর ফলে আশেপাশের এলাকায় হালাল চিকেনের ব্যবসা মার খায়। আর তাতেই ইসলামিক মৌলবাদীদের টার্গেটে পরিণত হয় সে।

পরিবারের অভিযোগ, বারবার হুমকি আসার কথা প্রবীণ জানিয়েছিল পুলিশকে। কিন্তু পুলিশ বিষয়টিকে গুরুত্ব দেয়নি। আর তাই প্রবীণকে খুন হতে হলে বলে পরিবারের অভিযোগ।

প্রসঙ্গত, গত ২৬শে জুলাই বেল্লারিতে দোকানের কাছেই প্রবীণকে তরোয়াল ও কুড়াল দিয়ে কুপিয়ে খুন করে বাইকে আসা দুষ্কৃতীরা। পরে ঘটনার তদন্তে নেমে পুলিশ জাকির ও শফিক নামে দুইজনকে গ্রেপ্তার করে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, এই হত্যার পূর্বে জাকির ও শফিক PFI নেতাদের সঙ্গে সাক্ষাৎ করেছিল। সবচেয়ে চমকে যাওয়ার মতো তথ্য এই যে শফিকের পিতা ইব্রাহিম কাজ করতো প্রবীণের দোকানে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom