Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

১৪ দিনের লড়াই শেষ, দুষ্কৃতীদের দেওয়া আগুনে পুড়ে মৃত্যু হলো প্রসাদের

ছবি: কান্নায় ভেঙে পড়েছেন প্রসাদের মা ও স্ত্রী


১৪ দিনের লড়াই শেষে মৃত্যু হলো চা বাগানের অফিসের নৈশ প্রহরী প্রসাদ পাশির। গত রবিবার, ১০ই জুলাই ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তাঁর। পরে রাতে তাঁর দেহ পৌঁছায় চা বাগানে। তাঁর দেহ রেখে বিক্ষোভে সামিল হন চা বাগানের শ্রমিকরা। তাঁরা প্রসাদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানাতে থাকেন। শেষে বাগান কতৃপক্ষের তরফে সব দাবি মেনে নিলে বিক্ষোভ উঠে যায়।

উল্লেখ্য, মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের অবস্থিত দলই চা বাগানে নৈশ প্রহরীর কাজ করতেন প্রসাদ পাশি। গত ২৮শে জুন ওই চা বাগানে হামলা চালায় একদল দুষ্কৃতী। তাঁরা বাগানের অফিসে ভাঙচুর ও লুটপাট চালায়। তারপর প্রসাদকে ঘরের ভিতরে ঢুকিয়ে আগুন লাগিয়ে দেয়। পরে দগ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

পরে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ১৪ দিনের চিকিৎসা শেষে রবিবার মৃত্যু হয় তাঁর। 

ইতিমধ্যেই প্রসাদের স্ত্রী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন দুষ্কৃতীদের বিরুদ্ধে। ১৫ দিনের বেশি পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত দুষ্কৃতীদের চিহ্নিত করতে পারেনি পুলিশ। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ার দৌস হাসান জানান, দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। খুব শীঘ্রই গ্রেপ্তার করা হবে তাদের। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom