Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

গাজা স্ট্রিপে বিমানহানা ইজরায়েলের, ইসলামিক জিহাদের কমান্ডার সমেত ১৫ জনের মৃত্যু

Image credits: AP


এবার প্যালেস্টাইনের গাজা স্ট্রিপে বিমান হামলা চালালো ইজরায়েল। তাদের এই হামলায় জঙ্গি গোষ্ঠী ‛ইসলামিক জিহাদ'-এর কমান্ডার সমেত ১৫ জনের মৃত্যু হয়েছে। এর পাশাপাশি বেশ কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এই হামলার পরই ইজরায়েলের কেন্দ্রস্থলে হামলা চালানোর হুমকি দিয়েছে ইসলামিক জিহাদ।

গতকাল গাজার একটি বহুতল লক্ষ্য করে বিমান হানা চালায় ইজরায়েল বাহিনী। মিসাইলের হামলায় বহুতলটির অনেকটা ভেঙে পড়ে। বাকি অংশে আগুন ধরে যায়। পরে সংবাদ সংস্থার রিপোর্টে জানা যায় যে এই হামলায় ইসলামিক জিহাদের প্রথম সারির কমান্ডার ওয়াসিমের মৃত্যু হয়েছে। এছাড়াও আরও ১৪ জনের মৃত্যু হয় এই হামলায়।

উল্লেখ্য, ‛ইসলামিক জিহাদ’ কুখ্যাত জঙ্গি সংগঠন হিসেবে পরিচিত। সংগঠনটিকে আগেই ইউরোপীয় ইউনিয়ন এবং আমেরিকা কালো তালিকাভুক্ত করেছে। জঙ্গি গোষ্ঠীর বিরুদ্ধে একাধিকবার ইজয়ারেল এবং ইহুদিদের উপরে হামলার অভিযোগ উঠেছে। 

তবে এই হামলার পরই পাল্টা হুমকি দিয়েছে ইসলামিক জিহাদ। তাঁরা আরও তীব্রতর হামলা চালানোর হুমকি দিয়েছে। একেবারে ইজরায়েলের কেন্দ্রস্থলে হামলা চালানোর হুমকি দিয়েছে জঙ্গি গোষ্ঠীটি। 

শেষ পাওয়া খবর অনুযায়ী, এই হুমকির কয়েক ঘন্টা কাটতে না কাটতেই সন্ধ্যার পর থেকে ইজরায়েলের ভুখন্ড লক্ষ্য করে রকেট হামলা চালায় জঙ্গি গোষ্ঠীটি। একাধিক রকেট ইজরায়েলের দিকে উড়ে আসে। পাল্টা হামলা চালায় ইজরায়েলও। তবে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর সামনে আসেনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom