Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

আসাম: প্রেমের ফাঁদে ফেলে তিন নাবালিকাকে চেন্নাইতে বিক্রি, গ্রেপ্তার বাবলু আলী

Image: Representative

প্রেমের ফাঁদে ফেলে তিন নাবালিকাকে চেন্নাইতে নিয়ে গিয়েছিল তিন যুবক। পরে পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ওই তিন নাবালিকাকে চেন্নাই থেকে উদ্ধার করলো পুলিশ। পাশাপাশি এই চক্রের মূল মাথা বাবলু আলীকে গ্রেপ্তার করতে সমর্থ হলেও অন্য দুইজন পলাতক। ঘটনা আসামের দলগাঁও-এর ২নং মাধবগোহাই এলাকার।

জানা গিয়েছে, গত ১৪ই আগস্ট স্কুলে গিয়ে আর বাড়ি ফেরেনি ওই তিন নাবালিকা। তিন জনই একই ক্লাসের ছাত্রী। তিনজনই একসাথে স্কুলে যাওয়া আসা করতো। পরিবারের লোকজন তাদের কোনও খোঁজ না পেয়ে দলগাঁও থানায় অপহরণের অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। 

তদন্তের শুরুতে ওই তিন নাবালিকা কিশোরীর সহপাঠীদের কাছ থেকে কিছু তথ্য পায় পুলিশ। তখন বাবলু আলীর কথা জানা যায়। তারপরই ফোনের লোকেশন ট্র্যাক করে চেন্নাইতে পৌঁছে যায় পুলিশ। সেখানে পৌঁছে বাবলু আলীর ডেরায় হানা দিয়ে তাকে গ্রেপ্তার করে। তবে তাঁর সঙ্গে থাকা বাকি দুই জন পালিয়ে যায়। পরে বাবলুকে জেরা করে নিখোঁজ হওয়া কিশোরীদের খোঁজ পায় পুলিশ।

সূত্রের খবর, জেরায় বাবলু জানায় যে ঐ স্কুলের সামনে তাঁরা ঘোরাঘুরি করতো। প্রথমে তাঁরা ওই তিন কিশোরীর সঙ্গে পরিচিত হয় এবং পরে তাদেরকে প্রেমের ফাঁদে ফেলে। তারপর পূর্ব পরিকল্পনা অনুযায়ী চেন্নাই নিয়ে আসে।

জেরায় বাবলু আরও জানায় যে সে ও তাঁর দুই বন্ধু ওই তিন কিশোরীকে প্রেমের জালে ফাঁসায়। তারপর তাদেরকে চেন্নাইতে নিয়ে যায়। হোটেলে একদিন থাকার পর দালাল মারফৎ তাদেরকে বিক্রি করে দেয়। এর আগেও সে এমনটা করেছে। আপাতত তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে তাঁর দুই সঙ্গীর খোঁজ করছে পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom