Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

আসাম: পড়াশোনার আড়ালে জিহাদী কার্যকলাপ, মাদ্রাসা ভেঙে গুঁড়িয়ে দিলো প্রশাসন

Image Credits: ANI 

পড়াশোনার আড়ালে মাদ্রাসায় চলতো জিহাদী কার্যকলাপ। মাদ্রাসার শিক্ষক ও সভাপতি সকলেই জিহাদী নেটওয়ার্কের সদস্য। এই অভিযোগে তাদের আগেই গ্রেপ্তার করেছিল পুলিশ। এবার বুলডোজার দিয়ে সেই মাদ্রাসা ভেঙে গুঁড়িয়ে দিলো প্রশাসন। ঘটনা আসামের মরিগাঁও জেলার মোরাইবাড়ির।

গত ২৩শে জুলাই রাতভর অভিযান চলে মোরাইবাড়ির মাদ্রসা ‘জমিউল হুদা মাদ্রসা’-তে। সেই অভিযানে মাদ্রসার প্রতিষ্ঠাতা ও সভাপতি মুফতি মুস্তাফা এবং মাদ্রাসার ৮ শিক্ষককে গ্রেপ্তার করেছিল পুলিশ। পুলিশের অভিযোগ, ধৃতরা সকলেই বাংলাদেশের জিহাদী সংগঠন ‘আনসারুল্লাহ বাংলা টিম’-এর সদস্য। পরে ধৃতদের জেরা করতে আসামে আসেন NIA -এর গোয়েন্দারা।

পরে পুলিশ এই জিহাদী নেটওয়ার্ক উপড়ে ফেলতে আসামের একাধিক জেলায় তল্লাশি অভিযান চালায়। সেই অভিযানে মুফতি মুস্তাফার সহযোগী আফসার উদ্দিনকে গ্রেপ্তার করে। এমনকি প্রমাণ নষ্টের অভিযোগে মুফতি মুস্তাফার স্ত্রী আসমিনা খাতুনকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে গত ২৮শে জুলাই ওই মাদ্রাসাটি সিল করে দেয় প্রশাসন। সেই সঙ্গে মাদ্রাসার সমস্ত ছাত্র-ছাত্রীকে সাধারণ স্কুলে ভর্তি করা হবে বলে জানায় আসাম সরকার। তারপরই আজ বুলডোজার নিয়ে মাদ্রসায় পৌঁছে যায় প্রশাসনের কর্তারা। একে একে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় মাদ্রাসার ঘরগুলি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom