Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

বাংলাদেশ: বগুড়ার ২টি মন্দিরে হামলা ও একাধিক মূর্তি ভাঙচুর, গ্রেপ্তার রবিউল ইসলাম


বাংলাদেশের সংখ্যালঘু হিন্দ সম্প্রদায়ের ধর্মস্থানে ইসলামিক মৌলবাদীদের হামলা অব্যাহত। এবার বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার দুটি মন্দিরে হামলার ঘটনা ঘটলো। মন্দিরে থাকা একাধিক মূর্তি ভাঙার অভিযোগে রবিউল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ২১শে আগস্ট রাতে এই ঘটনা ঘটে।

জানা গিয়েছে, শিবগঞ্জ উপজেলার রহবল গ্রামটি হিন্দু অধ্যুষিত। ওই গ্রামে একটি মা লক্ষী এবং হরি মন্দির রয়েছে। মা লক্ষী মন্দির কমিটির সভাপতি নিত্যরঞ্জন সরকার বলেন, ‛রবিবার রাতে মন্দিরের দরজা বন্ধ করে বাড়ি যাই। পরেরদিন সকালে এসে দেখি যে মন্দিরের ভিতরে রাখা মা লক্ষীর প্রতিমার মাথা ভাঙা এবং আর একটি প্রতিমা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। আমি তৎক্ষণাৎ বিষয়টি ফোন করে থানায় জানাই।’

পরে খবর পাওয়া যায় যে গ্রামের শেষ প্রান্তে থাকা হরি মন্দিরের প্রতিমাও ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন শিবগঞ্জ থানার পুলিশের একটি দল। সেই দলের নেতৃত্বে ছিলেন থানার অফিসার ইনচার্জ শ্রী দীপক কুমার। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দোষীদের দ্রুত গ্রেপ্তার করার আশ্বাস দেন।

পরে ঘটনার তদন্তে নেমে পুলিশ পাশের গ্রামের বাসিন্দা রবিউল ইসলামকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, আমরা ধৃতকে জিজ্ঞাসাবাদ করছি। জেরায় সে মন্দিরের প্রতিমা ভাঙচুর করার কথা স্বীকার করেছে। এদিকে ঘটনার পর থেকে স্থানীয় হিন্দু বাসিন্দারা আতঙ্কে রয়েছেন। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom