Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

জলপাইগুড়ি: ধরা পড়ায় চললো গণধোলাই, বাংলাদেশি গরুচোর সালাম মহম্মদের মৃত্যু

Representative Image(Credits: The New Indian Express)


রাতের অন্ধকারে সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকেছিল এক বাংলাদেশি গরুচোর। কিন্তু ধরা পড়ে যাওয়ায় চললো গণধোলাই। আর তাতেই মৃত্যু হলো ওই বাংলাদেশি গরুচোরের। আজ ২৪শে আগস্ট, ২০২২ তারিখে ঘটনাটি ঘটে জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ থানার অন্তর্গত ভারত-বাংলাদেশ সীমান্তের চাউলহাটি গ্রামের বড়ুয়াপাড়ায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ সকালে গ্রামের বাসিন্দা নৃপেন রায় দেখেন যে তাঁর গোয়াল থেকে তিনটি গরু চুরি গিয়েছে। তিনি গরু চুরির কথা প্রতিবেশীদের জানান। তারপর সবাই দলবদ্ধভাবে গরু খুঁজতে বেরিয়ে পড়েন। খুঁজতে খুঁজতে তাঁরা দেখেন যে গরুগুলিকে সীমান্তের কাছের এক চা বাগানের মধ্য দিয়ে হাঁটিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। তাঁরা চা বাগান থেকে গরু উদ্ধার করেন।

তারপর বাগানের ভিতরে গরুচোর লুকিয়ে থাকতে পারে, এই সন্দেহে পুরো বাগান ঘিরে ফেলে তল্লাশি চালান তাঁরা। সেই সময় তাঁর কয়েকজন সঙ্গী দৌড়ে বাংলাদেশে পালিয়ে গেলেও ধরা পড়ে যায় গরুচোর সালাম মহম্মদ। তাকে ধরে মারধর করেন স্থানীয় বাসিন্দারা। জেরায় ওই গরুচোর জানায় যে সে বাংলাদেশের পঞ্চগড় জেলার কাহারপাড়া এলাকায়। একসময় জনতার বেধড়ক মারে মৃত্যু হয় তাঁর। 

পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ইতিমধ্যে ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom