Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

নেপাল সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ, জাল আধার কার্ড সমেত গ্রেপ্তার পাকিস্তানি তরুণী



নেপালের মাটিতে পাকিস্তানের মদতে ভারতবিরোধী কার্যকলাপের অভিযোগ আগেই ছিল। এবার নেপাল সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশ করতে গিয়ে গ্রেপ্তার হলেন এক পাকিস্তানি তরুণী। গতকাল বিহারের সিতামড়ি জেলার ভিট্টামোড় চেকপোস্টে তাকে আটক করেন সশস্ত্র সীমা বল(SSB)-এর জওয়ানরা। ওই তরুণীর সঙ্গে থাকা এক ভারতীয় মুসলিম ব্যক্তি এবং একজন নেপালের নাগরিককেও আটক করেছেন SSB জওয়ানরা। 

জানা গিয়েছে, ধৃত ওই পাকিস্তানি তরুণীর নাম খাদিজা নূর। সে পাকিস্তানের ফয়জলাবাদের বাসিন্দা। তাঁর কাছ থেকে কলেজের আই-কার্ড, পাকিস্তানের পাসপোর্ট, এটিএম কার্ড, নকল আধার কার্ড, পাকিস্তান ও নেপালের সিম কার্ড এবং অন্যান্য কাগজপত্র পাওয়া গিয়েছে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তরুণী জানায়, সে কিছুদিন আগে পাকিস্তান থেকে দুবাই যায়। পরে সে দুবাই থেকে বিমানে করে নেপালের কাঠমান্ডুতে আসে। সেখানে কয়েক দিন কাটিয়ে ভারতে ঢুকতে চেয়েছিল। কিন্তু কী কারণে সে ভারতে অনুপ্রবেশ করছিল, তা জানতে চেষ্টা করছেন SSB অফিসাররা। 

এদিকে এমন সময়ে পাকিস্তানি নাগরিকের ভারতে অনুপ্রবেশের চেষ্টায় সতর্ক SSB। SSB-এর তরফে ইতিমধ্যেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলিকে খবর দেওয়া হয়েছে। সূত্রের খবর, ওই পাকিস্তানি তরুণী ও সঙ্গে থাকা দুই ব্যক্তিকে জেরা করবেন কেন্দ্রীয় গোয়েন্দারা। 

এদিকে দেশে আজাদী কা অমৃত মহোৎসব চলছে। তারমধ্যেই দেশে জঙ্গি সংগঠন হামলা চালাতে পারে, সতর্ক করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলি। এরই মধ্যে দেশজুড়ে অভিযান চালাচ্ছে NIA। দিল্লী, তামিলনাড়ু, আসাম থেকে ইতিমধ্যেই বেশ কয়েকজন ইসলামিক মৌলবাদীকে গ্রেপ্তার করেছেন তাঁরা। তারমধ্যে পাকিস্তানি নাগরিকের অনুপ্রবেশের চেষ্টা চিন্তা বাড়িয়েছে গোয়েন্দাদের। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom