Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

আসাম: খ্রিস্টান ধর্মে ধর্মান্তরিত হতে রাজি না হওয়ায় হিন্দু যুবককে খুন করে ঝুলিয়ে দিলো প্রেমিকার পরিবার, গ্রেপ্তার ৩

ছবি: বিকি বিশালের মৃতদেহ

খ্রিস্টান ধর্মে ধর্মান্তরিত হতে না চাওয়ায় এক হিন্দু যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠলো খ্রিষ্টান প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। অভিযোগ, স্থানীয় চার্চের মদতে ওই হিন্দু যুবককে পিটিয়ে খুন করা হয়েছে। ঘটনা আসামের লখিমপুরের কইলামারী বালিজান এলাকার। খুন হওয়া হিন্দু যুবকের নাম বিকি বিশাল। 

ওই যুবকের পরিবারের সূত্রে জানা গিয়েছে, বিকি বিশালের সঙ্গে গ্রামের এক খ্রিষ্টান তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের এই সম্পর্কে প্রথম থেকেই আপত্তি ছিল ওই তরুণীর পরিবারের। গত ১১ই সেপ্টেম্বর বিকি বিশাল ওই তরুণীকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান।

বিকির পরিবারের অভিযোগ, পরেরদিন অর্থাৎ ১২ই সেপ্টেম্বর তারিখে ওই তরুণীর পরিবারের লোকজন এবং স্থানীয় লোকজন বাড়িতে আসে। তাঁরা হুমকি দিয়ে বলে যে হয় ওই তরুণীকে ফেরত দিতে হবে নতুবা বিকিকে খ্রিস্টান ধর্মে ধর্মান্তরিত হতে হবে। এসবের মধ্যে ওই দিন বিকেলে তাঁর খ্রিস্টান প্রেমিকাকে নিয়ে বাড়ি ফিরে আসেন বিকি বিশাল। 

পরের দিন অর্থাৎ ১৩ই সেপ্টেম্বর, ফের ওই তরুণীর পরিবার ও স্থানীয় চার্চের লোকজন বিকির বাড়িতে আসে। সেখানে বিকিকে খ্রিস্টান ধর্মে ধর্মান্তরিত হওয়ার জন্য চাপ দেওয়া হয়। বিকি রাজি না হওয়ায় সেখানে এক প্রস্থ বচসা হয়। সেই সময় বিকিকে দেখে নেওয়ার হুমকি দিয়ে যায় তরুণীর পরিবার লোকেরা, অভিযোগ বিকির পরিবারের। 

গত ১৩ই সেপ্টেম্বর, রাত আটটা নাগাদ বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি বিকি। পরের দিন অর্থাৎ ১৪ই সেপ্টেম্বর বাড়ি থেকে বেশ কিছুটা দূরে একটি গাছে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ছুটে যান পরিবারের লোকেরা। পরিবারের অভিযোগ, বিকির সারা শরীরে মারধরের আঘাত ছিল। ঘাড় বেয়ে গড়িয়ে পড়ছিল রক্ত। মাথায় গভীর আঘাতের চিহ্ন ছিল।

পরে বিকির পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় তাঁর খ্রিস্টান প্রেমিকার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের জেরা করে আর কেউ জড়িত কিনা, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom