Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

তল্লাশির নামে মহিলাদের শ্লীলতাহানি করে বিএসএফ, অভিযোগ করলেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ

Image credits: ABP

সীমান্ত এলাকায় তল্লাশির নামে মহিলাদের শ্লীলতাহানি করে বিএসএফ(BSF) জওয়ানরা, এক জনসভা থেকে এমন অভিযোগ করলেন দিনহাটার তৃণমূল বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। এর পাশাপাশি গরু পাচার বিএসএফের মদতে হয় বলে সভা থেকে অভিযোগ করেন উদয়ন গুহ। 

গতকাল দিনাহাটার বামনহাটে তৃণমূলের আয়োজিত এক সভায় বক্তব্য রাখছিলেন মন্ত্রী উদয়ন গুহ। সেই সভায় বাংলাদেশে গরু পাচার হওয়া নিয়ে বিএসএফ-এর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন উদয়ন। সেই সঙ্গে গরু পাচারে কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামানিক যুক্ত বলেও সভা থেকে অভিযোগ করেন উদয়ন গুহ।

সভা থেকে উদয়ন গুহ বলেন, ‛আপনারা ভালো করে জানেন গরু পাচার হয়। গরু কোথায় যায়? গরু কি ওই শ্রীলঙ্কায় যায়? গরু কি নেপালে যায়? গরু কি ভুটানে যায়? গরু যায় বাংলাদেশে। কাঁটাতার আছে। আর সেই কাঁটাতার থাকার পরও যদি গরু বাংলাদেশে যায়, তবে বুঝতে হবে বিএসএফের মদত ছাড়া, সাহায্য ছাড়া একটা গরুও ওপারে যায়না।’

তিনি আরও অভিযোগ করেন যে বিএসএফ গরু সীমান্ত পার করতে সাহায্য করে। শুধু পার করাই নয়, বিএসএফ গরু প্রতি দুই হাজার টাকা করে নেয়, বলেন উদয়ন গুহ। এছাড়াও সীমান্তের ওপারে চাষ করতে যাওয়া মহিলাদের তল্লাশির নামে শ্লীলতাহানি করে বিএসএফ জওয়ানরা, এমন অভিযোগ করেন উদয়ন।

উল্লেখ্য, এর আগে একাধিকবার গরু পাচার নিয়ে বিএসএফের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন উদয়ন গুহ। এমনকি মহিলাদের শ্লীলতাহানি, মারধর করার অভিযোগ করেছিলেন তিনি। কিন্তু তাঁর বক্তব্যের সপক্ষে কোনও প্রমাণ দিতে পারেননি তিনি। তবে ইদানিং কালে বিএসএফের গুলিতে বেশ কয়েকজন গরু পাচারকারীর মৃত্য হয়েছে। তাঁর প্রতিবাদেও বিএসএফের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন তিনি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom