Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

ভারত জোড়ো যাত্ৰা পাকিস্তান থেকে শুরু করা উচিত, কংগ্রেসকে কটাক্ষ হিমন্ত বিশ্বশর্মার

Image credits: OpIndia

গতকাল ৭ই সেপ্টেম্বর, তামিলনাড়ুর কন্যাকুমারী থেকে শুরু হয়েছে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা। আর এই যাত্রা নিয়ে কংগ্রেসকে কটাক্ষ করলেন আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। বললেন, কংগ্রেসের উচিত ভারত জোড়ো যাত্রা পাকিস্তান থেকে শুরু করা’।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে হিমন্ত বিশ্বশর্মা বলেন যে কংগ্রেসের কারণেই দেশভাগ হয়েছে। তাই সেই দেশভাগ নিয়ে যদি কংগ্রেসের মধ্যে অনুশোচনা হয়, তবে ভারতকে ঐক্যবদ্ধ করার জন্য কাজ করা উচিত কংগ্রেসের। তাই এই যাত্রা পাকিস্তান থেকে শুরু করুক কংগ্রেস। 

উল্লেখ্য, বিজেপির বিভাজনের রাজনীতির দেশে বিভেদের সৃষ্টি হয়েছে বলে অভিযোগ করে আসছে কংগ্রেস। তাই দেশকে ঐক্যবদ্ধ করতে রাহুল গান্ধীর নেতৃত্বে ভারত জোড়ো যাত্রা শুরু করেছে কংগ্রেস। আর এই যাত্রাকে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে কটাক্ষ করেছেন হিমন্ত। 

তিনি বলেন, ‛ভারত ঐক্যবদ্ধ রয়েছে। যদি নেহেরুর ভুলের জন্য রাহুল গান্ধীর মধ্যে সামান্য অনুশোচনা হয়ে থাকে, তবে তাঁর উচিত পাকিস্তান থেকে ‛ভারত জোড়ো যাত্রা’ শুরু করা। আর ভারত থেকে ভাগ হয়ে যাওয়া পাকিস্তান ও বাংলাদেশকে ভারতের সঙ্গে যুক্ত করা উচিত।’

প্রসঙ্গত,  গত মঙ্গলবার, ৬ই সেপ্টেম্বর আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা কোকড়াঝাড়ে ক্যাবিনেট বৈঠকে যোগ দিতে গিয়ে  এই মন্তব্য করেন। হিমন্ত বিশ্বশর্মার নীতি অনুযায়ী গুয়াহাটির বদলে প্রতি জেলার সদরে ক্যাবিনেট বৈঠক অনুষ্ঠিত হয় প্রতি মাসে। এবারের বৈঠক ছিল বোড়োল্যান্ড-এর কোকড়াঝাড়ে। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা-কে কটাক্ষ করেন হিমন্ত। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom