Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

হিন্দুরা বেশ্যার সন্তান, ঘৃণা ছড়ালেন ডিএমকে নেতা এ রাজা

Image credits: Free Press Journal

দেশের মধ্যে সক্রিয় এক শ্রেণীর মৌলবাদী গোষ্ঠী হিন্দু বিরোধী ঘৃণা ছড়াতে সদা তৎপর। আর সেই ঘৃণার কারণে দেশের একাধিক রাজ্যে বহু হিন্দু ব্যক্তিকে খুন হতে হয়েছে। এবার সরাসরি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে হিন্দুদের উদ্দেশ্যে চরম ঘৃণাভরা মন্তব্য করলেন ডিএমকে নেতা এ রাজা। 

চেন্নাইয়ে এক জনসভায় বক্তব্য রাখছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী ডিএমকে নেতা এ রাজা। বক্তব্যে রাজা বলেন, “হিন্দু হিসেবে থাকার মানে শুভ্র, পতিতার সন্তান হয়ে থাকা’। তিনি আরও বলেন, কে হিন্দু? আমাদের প্রত্যেকের নিজের মতো বাঁচার অধিকার থাকা উচিত। আমরা হিন্দু হতে চাই না। কেন আমাদের হিন্দু হিসেবে থাকতে বাধ্য করা হবে?'

তিনি তাঁর বক্তব্যে আরও বলেন, কর্ণাটকের লিঙ্গায়েতরা নিজেদের অধিকারের জন্য সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিলেন। তবে শীর্ষ আদালতের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, যদি কেউ মুসলিম, খ্রিস্টান বা পার্সিয়ান না হয়, তবে তাকে তো হিন্দু হতেই হবে। 

তারপরই জনতার উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন এ রাজা, ‛এমন নিষ্ঠুর আইন বিশ্বের আর কোথায় আছে? আমরা হিন্দুদের মতো অস্পৃশ্য হয়ে থাকতে চাই না। যতদিন হিন্দু পরিচয় নিয়ে থাকবেন, ততদিন আপনি শূদ্র হয়েই থাকবেন, ঠিক বেশ্যার সন্তান। আপনারা কেউ অস্পৃশ্য, পতিতার সন্তান হয়ে থাকতে চান? এমন প্রশ্ন বারবার তুলুন, তবেই সনাতন ধর্মের শিকড় ধংস করে ফেলা সম্ভব হবে।’

এ রাজার এমন ঘৃণ্য মন্তব্য ঘিরে তোলপাড় দাক্ষিণাত্যের রাজ্য-রাজনীতি। রাজার এহেন ঘৃণ্য মন্তব্যের তীব্র সমালোচনা করেছে বিজেপি। পাশাপাশি তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছে বিজেপি। কিন্তু এ রাজার দল ডিএমকে-এর পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও বক্তব্য সামনে আসেনি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom