Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

মুসলিম অনুপ্রবেশ: ৪ বাংলাদেশি মহিলা এবং ৩ ভারতীয় এজেন্টকে ধরলো বিএসএফ

 


অবৈধভাবে সীমান্ত পেরিয়ে বাংলাদেশ থেকে মুসলমানদের ভারতে অনুপ্রবেশ অব্যাহত। তবে বিএসএফ জওয়ানরা সজাগ থাকায় অনুপ্রবেশের চেষ্টা বেশিরভাগ ক্ষেত্রেই ব্যর্থ হয়। এবার জলপাইগুড়ি জেলার কাঁটাতার বিহীন সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ করা ৪ বাংলাদেশি মুসলিম মহিলাকে আটক করলো বিএসএফ। সেই সঙ্গে অনুপ্রবেশে সহযোগিতা করার অভিযোগে ৩ ভারতীয় এজেন্টকে আটক করেছে বিএসএফ।

জানা গিয়েছে, গত ২৩ শে সেপ্টেম্বর জলপাইগুড়ি জেলার ভারত-বাংলাদেশ সীমান্ত দিয়ে ৪ বাংলাদেশি মহিলা ভারতে অনুপ্রবেশ করে। সেই সময় বিএসএফের ১৫ নং ব্যাটালিয়নের জওয়ানরা তাদের আটক করে। তাদের সঙ্গে ৩ জন ভারতীয়কেও আটক করে বিএসএফ। ধৃতরা রাধাবাড়ি সেক্টরের পাঠানপাড়া সীমান্ত দিয়ে এদেশে অনুপ্রবেশ করেছিল। 

বিএসএফ সূত্রে জানা গিয়েছে, ধৃত বাংলাদেশিরা হলো ইতি আখতার, সামিরা গাজী, মারিয়া আফরিন মিম। অন্য একজন নাবালিকা। তাঁর নাম জানা যায়নি। এদের মধ্যে ইতি আখতার খুলনা জেলার কালীগঞ্জের বাসিন্দা। সামিরা গাজী যশোর জেলার সালভা বাজারের বাসিন্দা। অন্যদিকে মারিয়া আফরিন এবং ঐ নাবালিকা দুজনেই নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা। 

সেই সঙ্গে বাংলাদেশিদের ভারতে অনুপ্রবেশে সাহায্য করায় যে তিনজনকে ভারতীয়কে গ্রেপ্তার করা হয়েছে, তাঁরা হলো আরতি রায়, বিপিন কিশোর খাওয়া এবং রথীন্দ্র রায়। ধৃতরা সকলেই জলপাইগুড়ি জেলার বাসিন্দা। 

প্রাথমিক জেরায় ধৃতরা জানিয়েছে যে তাঁরা কাজের সন্ধানে ভারতে অনুপ্রবেশ করেছিল। ভারতে ঢুকে তাঁরা মুম্বইতে যেতে চেয়েছিল। পরে বিএসএফ ধৃতদেরকে কোতোয়ালি থানার হাতে তুলে দেয়। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom