Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

পশ্চিমবঙ্গ: পাশে হিন্দু সংহতি, হিন্দু ধর্মে ফিরলেন ২ মুসলিম যুবক

ছবি: হিন্দু ধর্মে ফেরা ২ মুসলিম যুবক

এতদিন ভালোবেসে হিন্দু যুবকদের বিয়ে করা মুসলিম তরুনীদের পাশে থেকে সবরকম সাহায্য করা তো ছিলই। সেই সমস্ত মেয়েদের হিন্দু ধর্মে ফিরতে সাহায্য করতো ‛হিন্দু সংহতি’(Hindu Samhati)। এবার সেই সংগঠনের হাত ধরে হিন্দু ধর্মে ফিরলেন দুই মুসলিম যুবক। 

গতকাল ৩রা সেপ্টেম্বর, সংগঠনের সভাপতি শ্রী দেবতনু ভট্টাচার্যের ফেসবুক পোস্ট অনুযায়ী, ওই দুই মুসলিম যুবক হিন্দু ধর্ম গ্রহন করেন। ওই দুই যুবকের একজন মুর্শিদাবাদ জেলার বাসিন্দা এবং অন্যজন উত্তর ২৪ পরগনা জেলার বাসিন্দা। সেই ফেসবুক পোস্টে ওই দুই যুবকের সঙ্গে দেখা গিয়েছে হিন্দু সংহতির সাধারণ সম্পাদক শ্রী সাগর হালদারকে। 

বিশেষ কারণ বশত ওই দুই যুবকের মুখ লুকিয়ে রাখা হয়েছে ওই পোস্টে। আর সেই ইতিমধ্যেই পোস্ট নেটিজেনদের ভালোবাসা পেয়েছে। অনেকেই ওই দুই মুসলিম যুবককে সনাতন হিন্দ ধর্মে স্বাগত জানিয়েছেন। 

উল্লেখ্য, সনাতন হিন্দু ধর্মে ফিরতে চাওয়া মুসলিম সম্প্রদায়ের মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের ঘরে ফেরার কাজ শুরু করেছিলেন হিন্দু সংহতির প্রতিষ্ঠাতা সভাপতি শ্রী তপন কুমার ঘোষ। সেই থেকেই বারবার বিতর্কের কেন্দ্র বিন্দুতে উঠে এসেছে সংগঠনটি। পরবর্তী কালে সংগঠনটির নেতৃত্ব শ্রী দেবতনু ভট্টাচার্যের হাতে যাওয়ার পর সেই কাজ আরও গতি পেয়েছে। বিশেষ করে বিপুল সংখ্যায় মুসলিম তরুণীরা হিন্দু ধর্মে ফিরে এসেছেন। দেবতনু ভট্টাচার্যের ভাষায়, ওই তরুণীরা মরু সংস্কৃতি ত্যাগ করে সনাতন হিন্দু ধর্মে প্রত্যাবর্তন করেছেন।  

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom