Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

ভিনধর্মী তরুণীর সঙ্গে প্রেমের জের, তালিবানি কায়দায় গলা কেটে খুন দীপক ত্যাগীকে, গ্রেপ্তার ৬

 

Image credits: Jagran

এক মুসলিম তরুণীর সঙ্গে প্রেম করার জেরে তালিবানি কায়দায় গলা কেটে খুন করা হলো মীরাটের তরতাজা যুবক দীপক ত্যাগীকে। শুধু তাই নয়, খুন করার পর থেকে দীপকের মাথা এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি। পুলিশ ইতিমধ্যেই ওই মুসলিম তরুণীর পরিবার ও আত্মীয় মিলে মোট ৬ জনকে গ্রেপ্তার করেছে। ধৃতদের লাগাতার জেরা করে এবং তল্লাশি চালিয়েও দীপকের মাথা খুঁজে পাওয়া যায়নি। এদিকে কাটা মাথা চাড়া দীপকের শেষ কৃত্য করতে অস্বীকার করেছে তাঁর পরিবার। ঘটনা উত্তর প্রদেশের মীরাটের পরীক্ষিৎগড় এলাকার।

জানা গিয়েছে, গতকাল খেতের মধ্য থেকে দীপক ত্যাগীর মুন্ডহীন শরীর উদ্ধার হয়। সেই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। খবর যায় পুলিশের কাছে। পাশেই মুসলিম অধ্যুষিত আহমেদপুর গ্রাম হওয়ায় বাড়তি বাহিনী নিয়ে প্রস্তুত ছিল পুলিশ, যাতে কোনওরকম অপ্রীতিকর ঘটনা এড়ানো যায়।

পরে স্থানীয়রা খুনে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানিয়ে রাস্তা অবরোধ করেন। উচ্চ পদস্থ পুলিশ কর্তাদের অনেক প্রতিশ্রুতি সত্বেও অবরোধ তোলেননি তাঁরা। পরে উত্তর প্রদেশ সরকারের মন্ত্রী দীনেশ খটিক উপস্থিত হয়ে দোষীদের গ্রেপ্তার করা এবং দৃষ্টান্তমূলক শাস্তির আশ্বাস দিলে অবরোধ তুলে নেন তাঁরা।

পরে দীপকের পিতার অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। বিভিন্ন সূত্রে পুলিশ জানতে পারে যে পাশের গ্রাম আহমেদপুরের এক মুসলিম তরুণীর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। একাধিকবার এ নিয়ে দীপককে হুমকি দিলেও সে সম্পর্ক থেকে পিছিয়ে আসেনি। তারপরই ওই মুসলিম তরুণীর পরিবার ও আত্মীয়দের মধ্যে খুনে জড়িত সন্দেহে গ্রেপ্তার করে পুলিশ। 

খবর অনুযায়ী, ধৃতদের লাগাতার জেরা করছে পুলিশ। দীপকের কাটা মুন্ডু কোথায় লুকিয়ে রাখা হয়েছে, তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। কাটা মুন্ডু খুঁজে বের করতে চারটি বিশেষ টিম গঠন করে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এদিকে কাটা মুন্ডু না ফেরৎ পাওয়া পর্যন্ত দীপকের শেষ কৃত্য করবে না বলে জানিয়েছে তাঁর পরিবার। এদিকে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি থাকায় বাড়তি সতর্ক রয়েছে পুলিশ ও প্রশাসন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom