Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

কোন হিন্দু বুথে মমতা বন্দ্যোপাধ্যায় আর ভোট পাবেন না, মন্তব্য শুভেন্দু অধিকারীর


নরেন্দ্র মোদির ভার্চুয়াল মন কি বাত অনুষ্ঠান শুনতে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। নিজের স্বভাব সিদ্ধ ভঙ্গিতে মমতা ব্যানার্জির মুসলিম তোষণ এবং হিন্দু ভোট প্রসঙ্গে গুরুত্বপূর্ণ মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী। বললেন, “সংখ্যালঘুরাই এবার মমতা ব্যানার্জিকে হারাবে”।

উল্লেখ্য, নন্দীগ্রামে নরেন্দ্র মোদীর মান কি বাত শুনছিলেন তিনি। সেই সময় একাধিক ইস্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন শুভেন্দু অধিকারী। এদের মধ্যে সংখ্যাটুকু ভোট ও হিন্দু ভোট ইস্যুতে মমতা সরকারকে তথা তৃণমূল সরকারকে কটাক্ষ করেন রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দুর কটাক্ষপূর্ণ মন্তব্য, “ কোন হিন্দু বুথে মমতা বন্দ্যোপাধ্যায় আর ভোট পাবেন না”।

শুভেন্দুর কটাক্ষপূর্ণ মন্তব্য, “ কোন হিন্দু বুথে মমতা বন্দ্যোপাধ্যায় আর ভোট পাবেন না”।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু অধিকারী বলেন, “রাজ্যের মুখ্যমন্ত্রী সব ঢপ দিচ্ছে। এখন আর মমতা বন্দ্যোপাধ্যায়ের কথায় কেউ বিশ্বাস করে না। কারণ তিনি ভোটের আগে দাবি করেছিলেন করোনা ভ্যাকসিন কিনে দেবেন। তারপর ভারত সরকার ১৫ কোটি ভ্যাকসিন দিয়েছে। ভোটের আগে ডবল চাকরি দেওয়ার কথা ঘোষণা করেন। ডবল চাকরি হয়েছে শুধু আলাপন বন্দ্যোপাধ্যায়ের পরিবারের। আলাপন বন্দ্যোপাধ্যায় নিজে মুখ্যমন্ত্রীর পরামর্শদাতা হিসেবে সাড়ে তিন লাখ টাকা বেতন পান আর তার ভাইয়ের স্ত্রী অদিতি বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ ট্যুরিজম কর্পোরেশন ডেভেলপমেন্টের পরামর্শ হিসাবে এক লাখ কুড়ি হাজার টাকা বেতন পান ডবল চাকরি আর কারো হয়নি”।

প্রসঙ্গত অতীতে মুসলিম তোষণ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কে বারবার নিশানা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এমনকি রাজ্যের দরিদ্র প্রান্তিক হিন্দুদের হয়ে বারবার মুখ খুলেছেন তিনি। বিশেষ করে ভোট পরবর্তী নির্বাচন হিংসা এবং তৃণমূলের সন্ত্রাসের অভিযোগ তুলে বারবার মুখ খুলেছেন তিনি। এমনকি একাধিক জনসভাতে তিনি উল্লেখ করেছেন যে হিন্দু ভোটেই তিনি বিধানসভায় বিরোধী দলনেতা হিসেবে নির্বাচিত হয়েছেন তাই হিন্দুদের প্রতি তার বিশেষ দায়িত্ব রয়েছে। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, এসব কারণেই রাজ্যের হিন্দু ভোটের বড় অংশই তৃণমূল থেকে সরে গিয়েছে। আর তারই ইঙ্গিত ফুটে উঠলো বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর কথায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom