Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

দিল্লী: বজরং দলের কর্মী নীতেশকে পিটিয়ে হত্যা, অভিযোগ মুসলিম দুষ্কৃতীদের বিরুদ্ধে


এবার এক হিন্দু যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠল ভিনধর্মী যুবকদের বিরুদ্ধে। গত ১২ই অক্টোবর বজরং দলের কর্মীকে ঘিরে ধরে বেধড়ক মারধর করে কয়েকজন ভিনধর্মী যুবক। পরে গত ১৫ই অক্টোবর, শনিবার হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ইতিমধ্যে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের এখনও পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম নীতেশ। সে দিল্লীর রঞ্জিতনগর এলাকার প্যাটেল নগর এলাকার বাসিন্দা। ঘটনার দিন রাতে দুই বন্ধু অলোক এবং মন্টির সঙ্গে মোটরবাইকে করে ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। সেই সময় কয়েকজন মুসলিম যুবক তাদের পথ আটকায়। পরে দুই তরফের মধ্যে কিছুক্ষন বচসা হয়। বচসা চলাকালীন হঠাৎই ওই মুসলিম যুবকরা নীতেশ ও তাঁর বন্ধুদের বেধড়ক মারধর করতে শুরু করে। নীতেশকে বাধা দেওয়ার চেষ্টা করলেও সংখ্যায় কম হওয়ায় তাঁরা পেরে ওঠেনি। একসময় ওই যুবকদের মারধরে মাটিতে লুটিয়ে পড়ে নীতেশ ও তাঁর বন্ধুরা। 

পরে স্থানীয় কয়েকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তাদের। সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় নীতেশের। এখনও তাঁর বন্ধু আলোক ও মন্টি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এদিকে নীতেশের মৃত্যুর খবরে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। বজরং দলের কর্মী ও সমর্থকেরা নীতেশের মৃত্যুর প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় তাঁরা।

পরে নীতেশের পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নামে পুলিশ। তদন্তে নেমে একটি সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে আসে। সেই সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তিনজন মুসলিম যুবক উফিজা, আদনান ও আব্বাসকে চিহ্নিত করে পুলিশ। কিন্তু অভিযুক্ত তিন জনই পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom