Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

গুজরাট: নবরাত্রি অনুষ্ঠানে পাথরবৃষ্টি, মুসলিম যুবকদের ইলেকট্রিক পোস্টে বেঁধে পেটালো পুলিশ

ছবি: ভিডিও থেকে নেওয়া স্ক্রিনশট

নবরাত্রি উপলক্ষে আয়োজিত ধর্মীয় অনুষ্ঠান পণ্ড করতে ব্যাপক পাথর ছুঁড়েছিলো একদল মুসলিম যুবক। তাদের ছোঁড়া পাথরে আহত হয়েছিলেন বহু হিন্দু পুণ্যার্থী। আর সেই ঘটনায় জড়িত সন্দেহে ধৃত মুসলিম যুবকদের ধরে দৃষ্টান্তমূলক শাস্তি দিলো গুজরাট পুলিশ। ঘটনা খেদা জেলার উন্ডেলা গ্রামের।

কিন্তু কী সেই দৃষ্টান্তমূলক শাস্তি? পুলিশ অভিযান চালিয়ে পাথর ছোঁড়ার দায়ে ১৩ জন মুসলিম যুবককে গ্রেপ্তার করে। তারপর তাদেরকে সেই মন্দিরের সামনে আনা হয়, যে মন্দিরের সামনে আয়োজিত নবরাত্রি অনুষ্ঠানে পাথর ছুঁড়েছিলো। তারপর ওই মুসলিম যুবকদের এক এক করে ইলেকট্রিক পোস্টে বেঁধে লাঠি দিয়ে পেটায় পুলিশ। আর সেই দৃশ্য দেখতে তখন চারপাশে বেজায় ভিড় জমেছিল।

শুধু তাই নয়, স্থানীয় মানুষদের কাছে ক্ষমা চাইতে বলা হয় পুলিশের তরফে। সেই মতো ধৃত যুবকরা মানুষের কাছে ক্ষমা চায়। মাতার থানার পুলিশ জানিয়েছে যে মোট ৪৩ জনের বিরুদ্ধে FIR দায়ের হয়েছিল। তাঁর মধ্যে ১৩ জনকে আপাতত ধরা সম্ভব হয়েছে।

তবে পুলিশের এমন পদক্ষেপে মোটেও খুশি নয় নেটদুনয়ার ইসলামিক মৌলবাদীরা। তাঁরা পাথর ছুঁড়ে গ্রেপ্তার হওয়া মুসলিম যুবকদের মানবাধিকার নিয়ে মুখ খুলেছেন। সেই সঙ্গে তাদের করা অপরাধের দিকটি সচেতনভাবে চেপে গিয়েছে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom