Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

মধ্য প্রদেশ: গরবা অনুষ্ঠানে হামলা চালিয়েছিল; সালমান, সোহেল ও রইস খানের বাড়িতে বুলডোজার চালিয়ে দিলো প্রশাসন

 

Image credits: Mandsaur Police

রাজ্যের মধ্যে কোনওরকম সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্ন করার চেষ্টাকে যে কোনোভাবেই বরদাস্ত করবে না শিবরাজ সিংহ চৌহানের সরকার, তা ফের একবার প্রমান হলো। গরবা অনুষ্ঠানে হামলা চালানো মুসলিম যুবকদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার পাশাপাশি কয়েকজন অভিযুক্তের বেআইনি বাড়ি বুলডোজার দিয়ে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো। ঘটনা মধ্য প্রদেশের মন্দসুর জেলার সীতামাও থানার সুরজনী গ্রামের।

জানা গিয়েছে, গত ২রা অক্টোবর রাতে ওই গ্রামে আয়োজিত গরবা অনুষ্ঠানে হামলা চালায় একদল মুসলিম যুবক। সামান্য বচসাকে অজুহাত করে গরবা অনুষ্ঠানে হামলা চালায় একদল যুবক। তাঁরা অনুষ্ঠানে আসা লোকজনকে মারধর করে। পাশাপাশি ব্যাপক পাথর ছোঁড়ে। তাদের ছোঁড়া পাথরের আঘাতে অনেকে আহত হয়।

পরে আয়োজকদের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ মোট ১৯ জনকে গ্রেপ্তার করে। তদন্তে দেখা যায় যে ধৃতদের মধ্যে সালমান খান, সোহেল খান এবং রইস খানের পৈতৃক বাড়ি বেআইনিভাবে নির্মাণ করা হয়েছে। সে কথা প্রশাসনকে জানানো হয় পুলিশের তরফে। তারপরই ওই বেআইনি বাড়িগুলি ভেঙে ফেলার সিদ্ধান্ত নেয় প্রশাসন।

সেই মতো গত ৪ঠা অক্টোবর ওই বাড়িতে প্রশাসনের তরফে নোটিস দেওয়া হয়। তারপরই গতকাল প্রশাসনের কর্তারা, স্থানীয় পুলিশ বুলডোজার নিয়ে পৌঁছে যায়। ভেঙে দেওয়া হয় তিনটি বেআইনি বাড়ি। পুলিশের কথায়, যা পদক্ষেপ করা হয়েছে, আইন মেনেই করা হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom