Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

মুর্শিদাবাদ: যীশু ভজনের আড়ালে হিন্দুদের ধর্মান্তরনের অভিযোগ, প্রতিবাদে ঘরবাড়িতে ভাঙচুর চালালেন স্থানীয়রা


যীশু ভজন ও প্রার্থনার আড়ালে হিন্দুদের ধর্মান্তরনের অভিযোগ ঘিরে ধুন্ধুমার কান্ড ঘটে গেল মুর্শিদাবাদের সামসেরগঞ্জ থানার অন্তর্গত জাফরাবাদ এলাকায়। হিন্দুদের খ্রিস্টান ধর্মে ধর্মান্তরিত করা হচ্ছে, এই অভিযোগ তুলে এক ব্যক্তির বাড়িতে ভাঙচুর চালালেন স্থানীয়রা। 

জানা গিয়েছে, জাফরাবাদের বাসিন্দা শিব নারায়ণ পালের বাড়িতে প্রতি শুক্রবার যীশুর ভজন এবং প্রার্থনা হতো। এলাকার অনেক হিন্দু বাসিন্দা সেখানে যোগ দিতেন। কিন্তু প্রথম থেকেই এতে আপত্তি জানিয়ে আসছিলেন গ্রামের কিছু হিন্দু বাসিন্দা। এরই মধ্যে অভিযোগ ওঠে যে গ্রামের কয়েকজন বাসিন্দা খ্রিস্টান ধর্ম গ্রহন করেছেন। আর তারপরই ক্ষিপ্ত হয়ে ওঠেন গ্রামবাসীরা।

গতকাল শুক্রবার শিব নারায়ণ পালের বাড়িতে হাজির হন একদল গ্রামবাসী।  সেই সময় শিব নারায়ণ পালের বাড়িতে যীশুর ভজন চলছিল। সেখানে গ্রামের কয়েকজন তখন যীশুর ভজনে ব্যস্ত। আর তা দেখেই শুরু হয় মারধর। গ্রামবাসীরা শিব নারায়ণ পালের বাড়িতে ভাঙচুর চালান বলে অভিযোগ। সেই সঙ্গে যীশুর ভজনে যাওয়া কয়েকজনের বাড়িতেও পরে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। 

প্রত্যক্ষদর্শীরা বলছেন, গ্রামবাসীদের মারে তখন হুড়োহুড়ি কান্ড। অনেকেই দৌড়ে পালিয়ে মার খাওয়ার হাত থেকে বেঁচে যান। পরে তাদের বাড়ি খুঁজে বের করে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom