Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

মুসলিমরা বেশি কন্ডোম ব্যবহার করে, জলসায় গিয়ে মন্তব্য করলেন আসাদুদ্দিন ওয়েসী


জনসংখ্যা নিয়ন্ত্রণ নিয়ে করা মোহন ভাগবতের মন্তব্যের পাল্টা দিতে গিয়ে আজব মন্তব্য করে বসলেন মীম নেতা আসাদুদ্দিন ওয়েসী। বললেন, দেশে মুসলিমদের জনসংখ্যা কমছে, কারণ মুসলিমরা বেশি কন্ডোম ব্যবহার করে। 

উল্লেখ্য, গতকাল হায়দ্রাবাদের দারুস সালামে এক জলসায় বক্তব্য রাখছিলেন আসাদুদ্দিন ওয়েসী। সেই জলসায় বক্তব্য রাখতে গিয়ে প্রথম থেকেই রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ(RSS) প্রধান মোহন ভাগবতকে নিশানা করেন। বলেন, মোহন ভাগবত দেশের জনসংখ্যা নিয়ন্ত্রণ করার কথা বলছেন। এর জন্য সবাই মুসলিমদের দায়ী করে থাকেন। কিন্তু দেশের মুসলিমদের জনসংখ্যা কমছে বলে দাবি করেন ওয়েসী।

মোহন ভাগবতকে উদ্দেশ্য করে ওয়েসী বলেন, ‛আপনাকে টেনশন নিতে হবে না। দেশে মুসলমানদের জনসংখ্যা কমছে। কারণ দুটি সন্তানের মধ্যেকার সময় বাড়ছে। আপনি জানেন কি কারা সবছেয়ে বেশি এটা পালন করছে? মুসলিমরা। কারা সবচেয়ে বেশি কন্ডোম ব্যবহার করছে? মুসলিমরা। কিন্তু মোহন ভাগবত কোনওদিন একথা বলবে না। আমি তোমাকে সত্য বলছি। মোহন ভাগবত সাহেব, জনসংখ্যা মোটেও বাড়ছে না।

ওয়েসী তাঁর বক্তব্যে ভাগবতের একই ডিএনএ’ তত্বকেও নিশানা করেন। বলেন, যদি হিন্দু ও মুসলিমদের একই ডিএনএ থাকে, তবে কি করে দুজনের মধ্যে ভারসাম্যহীনতা থাকে? আমি মনে করি দেশে জনসংখ্যা নিয়ন্ত্রণ করার কোনও প্রয়োজনীয়তা নেই।

প্রসঙ্গত, বিজয়া দশমীতে ভাষণ দিতে গিয়ে RSS প্রধান মোহন ভাগবত দেশে জনসংখ্যা বিস্ফোরণের কথা তুলে ধরেন। তিনি বলেছিলেন যে কিছু মানুষের অত্যধিক জন্মহার, ধর্মান্তরন, অনুপ্রবেশের কারণে দেশে জনসংখ্যা বাড়ছে। আর তা নিয়ন্ত্রণ করার জন্য দেশে আইন চালু করার কথা বলেন তিনি। আর সেই মন্তব্যের পরেই বিভিন্ন মহল থেকে প্রতিবাদ আসতে শুরু করে। আগেই কেরালার ।মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন সেই মন্তব্যের প্রতিবাদ করেছেন। এবার তাঁর বিরোধিতা করলেন আসাদুদ্দিন ওয়েসী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom