Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

কলকাতা: মোমিনপুরে মৌলবাদীদের তান্ডব, কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি জানালেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী


কলকাতার মোমিনপুরে মৌলবাদী তান্ডবের ঘটনা এবার নতুন মোড় নিলো। বিধানসভায় বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী হিংসা নিয়ন্ত্রণে আনতে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার দাবিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিলেন। 

উল্লেখ্য, কোজাগরী পূর্ণিমার রাতে কলকাতার মোমিনপুরে একদল মৌলবাদী হিন্দুদের বাড়িঘর ও দোকানে হামলা চালায়। উন্মত্ত মৌলবাদীরা দোকানপাট লুঠ করার পাশাপাশি বাড়িঘরে ভাঙচুর চালায়। আর সেই মৌলবাদী তান্ডবের ভিডিও কাল থেকে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ঘুরছে। সেই সব ভিডিওতে স্পষ্টতই মৌলবাদীদের তান্ডব দেখা গিয়েছে।

যদিও স্থানীয় সূত্রেও জানা গিয়েছে যে পুলিশ তড়িঘড়ি ছুটে আসে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। আর সেই ঘটনা তুলে ধরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি দিলেন শুভেন্দু অধিকারী।

ফেসবুক পোস্টে শুভেন্দু অধিকারী লেখেন, “কোজাগরী পূর্ণিমার রাতে মোমিনপুরের হিংসায় দোকানপাট লুঠ, মোটরসাইকেল ভাঙচুর ও একবালপুর থানার দখল দুষ্কৃতীদের হাতে চলে যাওয়ার অর্থ হলো, উলুবেড়িয়ার পাঁচলার ঘটনার পুনরাবৃত্তি হওয়ার সম্ভাবনা প্রবল। মমতা সরকারের তোষণের নীতি ও দুষ্কৃতী দমনে উদাসীনতার ফলে এই স্ফুলিঙ্গ দাবানলে রূপান্তরিত হওয়া শুধু সময়ের অপেক্ষা মাত্র। 

তাই আমি ভারত সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহ জি ও পশ্চিমবঙ্গের মহামান্য রাজ্যপাল শ্রী লা গণেশন জিকে চিঠি লিখে পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলার অবনতির বিষয়ে অবগত করিয়েছি।

আমি অনুরোধ জানিয়েছি যে এই মূহুর্তেই যেন এই হিংসা হাতের বাইরে চলে যাওয়ার আগে পশ্চিমবঙ্গে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করে আইন শৃঙ্খলা রক্ষা করা হয়।”

উল্লেখ্য, এই হিংসা ঘিরে বিরোধী দলনেতার মন্তব্য সামনে এলেও রাজ্যের সরকারের তরফে কিংবা কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের কাছে থেকে এখনও কোনো মন্তব্য সামনে আসেনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom