Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

উত্তর প্রদেশ: রোহিত পরিচয়ে মন্দিরে ঢুকে দান বাক্স থেকে টাকা চুরি, গ্রেপ্তার মহম্মদ জুবের

 

ছবি: ধৃত মহম্মদ জুবের

হাতে লাল সুতো ও কপালে তিলক লাগিয়ে শ্রী হনুমান মন্দিরে ঢুকেছিলেন এক যুবক। সবাইকে নিজেকে রোহিত হিসেবে পরিচয় দিচ্ছিলেন। মন্দিরে আসা লোকজন তাকে আর পাঁচজন মানুষের মতো ভক্ত ভেবেছিলেন। কিন্তু তাদের সেই ভুল ভাঙলো অচিরেই। মন্দিরের ভিতরে থাকা দান বাক্স থেকে টাকা চুরি করতে গিয়ে ধরা পড়লেন ওই যুবক। ঘটনা উত্তর প্রদেশের বরেলির প্রেমনগর থানার অন্তর্গত বড়া বাগ এলাকার শ্রী হনুমান মন্দিরের।

তবে চমকের তখনও বাকি ছিল। মন্দিরের উপস্থিত ব্যক্তিরা যখন ধৃত যুবককে তাঁর পরিচয় সম্বন্ধে জিজ্ঞেস করলেন, প্রথমে রোহিত পরিচয় বললেও পরে সে জানায় যে তাঁর আসল নাম মহম্মদ জুবের। সে নিজের মুসলিম পরিচয় গোপন করেছিল এবং হিন্দু পরিচয় ব্যবহার করে অসৎ উদ্দেশ্যে মন্দিরে ঢুকেছিল। পরে খবর দিলে পুলিশ এসে গ্রেপ্তার করে ওই মুসলিম যুবককে থানায় নিয়ে যায়। 

স্থানীয়রা এবং ঘটনার সময় উপস্থিত ভক্তরা জানায় যে ঐ যুবককে চুরি করার সময়  ধরার পর ঔদ্ধত্যপূর্ণ আচরণ ছিল তাঁর। একাধিকবার সে ইসলামিক স্লোগান দেয় এবং হিন্দু দেব-দেবী সম্বন্ধে কুরুচিকর মন্তব্য করে। শুধু চুরি নয়, অন্য কোনও উদ্দেশ্য নিয়ে ওই মুসলিম হিন্দু মন্দিরে ঢুকেছিলেন বলে তাদের অভিযোগ। 

এদিকে ঘটনায় জড়িত মুসলিম যুবকের কাছ থেকে দান বাক্স থেকে চুরি করা ১৬৯২ টাকা উদ্ধার করেছে পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৮০, ৫০৬, ৫১১ এবং ২৯৫এ ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom