Breaking Posts

6/trending/recent
Type Here to Get Search Results !

শ্রদ্ধার কাটা মাথা এখনও খুঁজে পায়নি পুলিশ!

Image credits: India Today

এখনও খোঁজ মেলেনি শ্রদ্ধা ওয়ালকরের কাটা মাথার। এখনও মেলেনি সেই ধারালো অস্ত্র, যা দিয়ে কাটা হয়েছিল তাঁর দেহ। এগুলি না মিললে অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালার বিরুদ্ধে মামলা জোরালো হবে না। আদালতে বেকসুর খালাস পেয়ে যেতে পারেন তিনি। সেই কারণে তৎপর হয়ে উঠল দিল্লি পুলিশ। 

এদিকে রাজধানীর সব থানায় নির্দেশ গেল, মে মাস থেকে শহরের কোনও এলাকায় কোনও দেহ বা দেহাংশ মিলেছে কি না রিপোর্ট দিয়ে জানাতে হবে সংশ্লিষ্ট থানাকে। রাজধানী ও সংলগ্ন ১৫টি জেলার ১৭৮টি থানায় নির্দেশ পাঠিয়েছে দিল্লি পুলিশের সদর দফতর। জানিয়েছে, মে থেকে জুলাই পর্যন্ত সংশ্লিষ্ট থানার অধীনে থাকা এলাকায় দেহাংশ মিলেছে কি না, তার রিপোর্ট দিতে হবে। 

উল্লেখ্য, সপ্তাহের শুরুতে দক্ষিণ দিল্লির ছতরপুরের কাছে মেহরৌলীর জঙ্গলে আফতাবকে নিয়ে গিয়েছিল পুলিশ। সেখান থেকে ১০টি ব্যাগ ভর্তি দেহাংশ মিলেছে। শ্রদ্ধার সঙ্গে ছতরপুরের এক ফ্ল্যাটে থাকতেন আফতাব। তার কাছেই ওই জঙ্গলে গিয়ে তিনি দেহাংশ ফেলে এসেছিলেন বলে পুলিশ তদন্তে জেনেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আফতাবকে এরপর হিমাচল এবং উত্তরাখণ্ডেও নিয়ে যাওয়া হবে। গত মে মাসে শ্রদ্ধার সঙ্গে দিল্লিতে থাকতে আসেন ২৮ বছরের তরুণ। তার আগে ওই দুই জায়গায় ঘুরতে গিয়েছিলেন আফতাব এবং শ্রদ্ধা। ওই সব জায়গায় নিয়ে গিয়ে আফতাবকে জেরা করতে চায় দিল্লি পুলিশ।

প্রসঙ্গত, শ্রদ্ধা হত্যাকাণ্ডের তদন্তে প্রথম থেকেই হোঁচট খাচ্ছে দিল্লী পুলিশ। একমাত্র আফতাব আমিন পুনওয়ালার স্বীকারোক্তি এবং শ্রদ্ধার দেহাংশ রাখার জন্য ব্যবহৃত ফ্রিজ ও বেশ কিছু হাড়গোড় ছাড়া তেমন কোনও পাকাপোক্ত প্রমাণ নেই দিল্লী পুলিশের হাতে। খোঁজ নেই শ্রদ্ধার কাটা মাথাও। ফলে প্রমাণ জোগাড় করতে মরিয়া দিল্লী পুলিশ আফতাবের নারকো টেস্ট করাতে চায়। পাশাপাশি শ্রদ্ধার কাটা মাথা খুঁজে বের করতে শুরু হয়েছে জোরদার তল্লাশি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Ads Bottom